Return and Refund Policy

আমাদের পন্যগুলি বিভিন্ন মাধ্যম যেমন চায়না লোকাল ক্যুরিয়ার, by air এবং sea তে আসে । এছাড়াও কাস্টম এবং শুল্ক অধিদপ্তর carton থেকে পণ্য বের করে নিরীক্ষা করে থাকে। এই জন্য পণ্য ভাঙতে পারে বা নষ্ট হতে পারে। এই ক্ষেত্রে কাষ্টমারদের অভিযোগ সর্বোচ্চ গুরুত্ব সহকারে নিয়ে থাকি এবং যেকোন সমস্যা দ্রুত সমাধানের চেষ্টা করে থাকি।

নিম্নোক্ত শর্তসাপেক্ষে আমরা পন্য ফেরত কিংবা রিফান্ড দিয়ে থাকি।

যেসব ক্ষেত্রে রিফান্ড দেয়া হয়ঃ
✅ ভাংগা বা নষ্ট পণ্য পেলে।
✅ পন্য রিসিভ করার পর সাইটে দেওয়া পন্যের সাথে মিল না থাকলে। 
✅ আপনার দেওয়া সাইজ এবং কালার মিল না থাকলে। তবে উল্লেখ থাকে যে, লাইটিং এবং রেজুলেশন এর কারনে কালার তারতম্য হতে পারে যেটা কালারের পার্থক্য হিসেবে গন্য হবেনা।
✅ ইলেকট্রনিক পন্যের কোন ওয়ারেন্টি দেয়া হয় না। 

বি দ্রঃ পণ্য রিসিভের সময় অবশ্যয়ই আমাদের অফিসে কিংবা হোম ডেলিভারির ক্ষেত্রে আপনার বাসায় ডেলিভারি রাইডারের সামনে পণ্য দেখে শুনে বুঝে নিবেন। পরবর্তীতে কোনো ক্লেইম গ্রহনযোগ্য হবে না।

যেসব ক্ষেত্রে রিটার্ণ দেয়া হয়না- 

✅ আপনার ঠিকানা ভুলের কারনে পন্য না পেলে। 
✅ বাংলাদেশ warehouse এ  আসার পরে পন্য পছন্দ হয়নি ”কিংবা “আমার এখন পন্যটি দরকার নেই”এই ধরনের ক্ষেত্রে। সেক্ষেতে পণ্য আসার ৭ কার্যদিবসের মধ্যে পূর্বের সকল বকেয়া পরিশোধ করে পণ্য বুঝে না নিলে অর্ডারটি বাতিল বলে গণ্য হবে এবং এডভান্সের টাকা বাজেপাপ্ত করা হবে। তবে যদি কোনো গ্রহনযোগ্য কারনবসত পণ্য গ্রহন করতে দেরি হয় সেক্ষেত্রে আমাদের সাপোর্ট টিমকে অবশ্যয়ই ফোন বা মেইলের মাধ্যমে জানাতে হবে। 
✅ কাস্টমস/ শুল্ক অধিদপ্তর carton থেকে পণ্য বের করে নিরীক্ষা করে থাকলে । 
✅ সাপ্লাইয়ার এর ওয়্যার হাউজ/ফ্যাক্টরি হতে পণ্য ডেলিভারি  হয়ে গেলে তা আর রিটার্ন সম্ভব নয়। আমাদের ওয়ার হাউসে থাকাকালীন সময়ে রিটার্ন করতে চাইলে পণ্য সাপ্লাইয়ারকে ফেরত পাঠানোর খরচ ও সাপ্লাইয়ার এর শিপমেন্ট খরচ পেমেন্ট করতে হবে(যদি সাপ্লায়ার পণ্য নিতে রাজি হয়)। 
✅ বাই এয়ারের পণ্য যদি ৪৫ কর্মদিবস অতিবাহিত হয়ে যায় এবং বাই শিপের পণ্য ১২০ কর্মদিবস অতিবাহিত হয়ে যায় তাহলে শর্ত সাপেক্ষে রিফান্ড করা হবে।